রাতের অন্ধকারে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত এক ব‍্যবসায়ী : উত্তেজনা

19th September 2020 11:28 pm বাঁকুড়া
রাতের অন্ধকারে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত এক ব‍্যবসায়ী : উত্তেজনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  রাতের অন্ধকারে পথ দুর্ঘটনায় মৃত্যু এক জনের  । ব্যাপক চাঞ্চল্য ঘটনা বিষ্ণুপুর থানার বেলিয়াড়া গ্রামের রাজ্য সড়কের ওপর Iস্থানীয় সূত্রে জানা যায় কুশদ্বীপ অঞ্চলের সাহাপুর গ্রামের বাসিন্দা অজয় সেন পেশায় মুদিখানা ব্যবসায়ী I অজয় সেন ওরফে বাপি সেন একটি টো-টো করে বিষ্ণুপুর থেকে দোকানের মালপত্র কিনে ফেরার পথে বেলিয়াড়া সংলগ্ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এটিএম এর সামনে একটি ১০ চাকা লরির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান । এবং ঘাতক লরি চালক লরিটি কে নিয়ে চম্পট দেয় I এরপর খবর দেয়া হয় রাধানগর ফাঁড়ির পুলিশ কে খবর পেয়ে তড়িঘড়ি রাধানগর ফাঁড়ির পুলিশ এসে মৃত দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর মহকুমা জেলা হাসপাতালে পাঠায় । চালক পলাতক, লরি টি কে আটক করে ছে বিষ্ণুপুর  থানার পুলিশ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।